সংক্ষিপ্ত সংবাদ

  ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মঠবাড়িয়ায় কালোবাজারে টিসিবির পণ্য, জরিমানা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়ায় টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীর হেসেনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার রাতে আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস।

পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বহিষ্কার

পাবনা প্রতিনিধি

আতাইকুলায় ছিনতাইয়ের ঘটনায় পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন মৃধাকে বহিষ্কার করা হয়েছে। ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ওই তথ্য জানানো হয়।

নান্দাইলে বিষ প্রয়োগে মাছ নিধন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইলে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, নিজবানাইল গ্রামের মাছ চাষী আবদুল হাই আকন্দের পুকুরে মাছ মরে ভেসে উঠে। চাষী জানান, গত বুধবার রাতে দু’জনকে পালিয়ে যেতে দেখি।

নাগেশ্বরীতে মৌমাছির আক্রমণে আহত ৪

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

মৌমাছির আক্রমণে ৪ ব্যক্তি ও একাধিক গবাদিপশু আহত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার সেনপাড়া গ্রামের একটি আম গাছে মৌচাক ছিল। সেখানে বাজপাখি আঘাত করলে মৌমাছিরা আক্রমণ চালায়।

লক্ষ্মীছড়িতে ব্যবসায়ী হত্যার প্রতিবাদে মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি

লক্ষ্মীছড়িতে ব্যবসায়ী আহম্মদ আলীর খুনিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন করেছেন ময়ুরখীল এলাকাবাসী। বৃহস্পতিবার মানববন্ধনে মামলার প্রধান আসামি ফিরোজকে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়। ৮ মে আহম্মদ খুন হন।

বাঘায় বিজিবির ওপর চোরাকারবারির হামলা

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

বাঘায় ঝুন্টু হোসেন নামে এক চোরাকারবারির হামলায় ৪ বিজিবি সদস্য আহত হয়েছেন। পরে চোরাকারবারির বাবাকে আটকের পর মুচলেকায় ছেড়ে দেয়া হয়। বৃহস্পতিবার আলাইপুর মধ্যপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

দশমিনায় কলেজছাত্রের আত্মহত্যা

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি

দশমিনার লক্ষ্মীপুর এলাকায় অভিমান করে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। জানা গেছে, কেশবচন্দ্র সরকারের ছেলে বিধান সরকার মা-বাবার সঙ্গে অভিমান করে বুধবার রাতে গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত