বজ্রপাতে চার জনের মৃত্যু

  রাঙ্গামাটি, কলমাকান্দা ও কটিয়াদী প্রতিনিধি ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে বজ পাতে ১ শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম উইন চাকমা (৩)। সে সাজেকের ভিজা নন্দারাম এলাকার ভুবন চাকমার ছেলে। বজ পাতে আহত হয়েছেন শিশুর পিতা। বুধবার বিকালে এ বজ পাতের ঘটনা ঘটে। সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেলশন চাকমা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই সময় শিশুসহ তার বাবা ঘরে অবস্থান করছিল। হঠাৎ বজ পাতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। আহত ভুবনকে উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানতে পেরেছি।

এদিকে বজ্রপাতে নেত্রকোনার কলমাকান্দায় এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। কৃষকের নাম মো. রবিউল ইসলাম। তিনি উপজেলার কৈলাটি ইউনিয়নের পুকুরিয়া কান্দাগ্রামের আদম আলীর ছেলে। এছাড়া কিশোরগঞ্জের কটিয়াদীতে বজ্রপাতে আচমিতা ইউনিয়নের পাইকসা গ্রামের লাল মিয়া ও চন্দ্রপুর ইউনিয়নের মিরেরপাড়া গ্রামের ইন্নছ আলী।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত