সোনারগাঁয়ে সেই শিশুর বাড়িতে ঈদসামগ্রী দিলেন ইউপি চেয়ারম্যান

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনার প্রাদুর্ভাবে অভাবের তাড়নায় সদ্য ভূমিষ্ঠ নিজের শিশুসন্তান বিক্রি করতে চাওয়ায় এক মা ও তার শিশুসন্তানদের দায়িত্ব নিয়ে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। বৃহস্পতিবার তিনি অসহায় ওই পরিবারের বাড়িতে ঈদের বাজার, শিশুদের খেলনা ও ঈদের নতুন জামা-কাপড়সহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে হাজির হন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলমগীর কবির ও সোনারগাঁ উপজেলা যুবলীগ নেতা লুৎফর রহমান।

বাড়ির মালিক জুয়েল মিয়া জানান, ৪ মে মণি বেগম সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কন্যাসন্তান জন্ম দেন। পরে টাকার অভাবে ওই শিশুটিকে বিক্রির চেষ্টা করেন। বিষয়টি জানতে পেরে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ওই পরিবারের ভরণপোষণের দায়িত্ব নেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত