আশুলিয়ায় নারী শ্রমিকসহ পাঁচ স্থানে ৫ লাশ উদ্ধার

মনিরামপুরে নবজাতকের খণ্ডিত মাথা উদ্ধার

  যুগান্তর ডেস্ক ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় সোয়েটার কারখানার নারী শ্রমিক, ভৈরবে অজ্ঞাত পরিচয় নবজাতক, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজ কিশোর, বালিয়াকান্দিতে ট্রাকচালক ও মধুপুরে এক ব্যক্তি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া মনিরামপুরে নবজাতকের খণ্ডিত মাথা উদ্ধার করা হয়। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

আশুলিয়া (ঢাকা) : উত্তর ডেণ্ডাবরে শুক্রবার সুবেদার (অব.) মোকলেছুর রহমানের ভাড়া বাসা থেকে মানসুরা খাতুন (২২) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনার পর থেকে নিহত নারীর স্বামী পলাতক রয়েছে। মানসুরা আক্তার পাবনা সদর থানা এলাকার হামিদপুর গ্রামের মো. আমিন উদ্দিনের মেয়ে। তিনি একটি সোয়েটার কারখানার শ্রমিক।

ভৈরব (কিশোরগঞ্জ) : উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পেছন থেকে বৃহস্পতিবার অজ্ঞাত নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : ঘোড়ামারা মাঠের গোয়ালের আমবাগান থেকে নিখোঁজের ৪ দিন পর শুক্রবার নাজিম উদ্দীন (১৫) নামে এক কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। নাজিম উদ্দীন সাবেক লাভাঙ্গা গ্রামের শফিকুল ইসলামের ছেলে এবং সে লাভাঙ্গা মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র।

বালিয়াকান্দি (রাজবাড়ী) : দিলীপ সরকার (৪০) নামে এক ট্রাকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বালিয়াকান্দি সদর ইউনিয়নের দুর্গাবর্দী গ্রামের অজিত সরকারের ছেলে। বৃহস্পতিবার বাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হন দিলীপ। রাত ৮টার দিকে মৌকুড়ী গ্রামের হজরত মলিকের মেহগনি বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

মধুপুর ( টাঙ্গাইল) : শুক্রবার মধুপুরের বনাঞ্চল বিমানবাহিনীর ফায়ারিং রেঞ্জ এলাকা থেকে আবদুল হালিম (৬৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আবদুল হালিম ময়মনসিংহের মুক্তাগাছার কাশিমপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। মানসিক ভারসাম্যহীন হালিম বৃহস্পতিবার বাড়ি থেকে নিখোঁজ হন।

মনিরামপুর (যশোর) : পটোলক্ষেত থেকে নবজাতকের খণ্ডিত মাথা উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে ঝাঁপা গ্রামের মোড়লপাড়ার ওই ক্ষেতে নবজাতকের খণ্ডিত মাথা পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত