আড়ানী পৌরসভায় টোল আদায়ের নামে চাঁদাবাজি

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সরকারি সিদ্ধান্ত অমান্য করে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভায় চলছে টোল আদায়ের নামে চাঁদাবাজি। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন রাজশাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। অভিযোগ সূত্রে জানা গেছে, পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক জারিকৃত সর্বশেষ ২০১৭ সালের ১৩ ফেব্রুয়ারি প্রজ্ঞাপন অনুযায়ী সারা দেশে সুষ্ঠুপণ্য পরিবহন নিশ্চিতকরণের লক্ষ্যে সিটি কর্পোরেশন/পৌরসভা কর্তৃক মহাসড়কে বিভিন্ন যানবাহন হতে কোনো ধরনের টোল না আদায় করার সিদ্ধান্ত গৃহীত হয়। কিন্তু আড়ানীতে এই সিদ্ধান্ত অমান্য করে নির্বিচারে টোল আদায় করে যাচ্ছে। আড়ানী পৌরসভার পিয়াদাপাড়া গ্রামে তৈয়বুর রহমানের ছেলে ফারুক হোসেন ও মাস্টারপাড়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে লেলিন হোসেন টোল আদায় করছে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে সড়ক পরিবহনের আড়ানী শাখার সভাপতি রায়হান কবীর বলেন, আমার কাছে টোল আদায়ের অসন্তোষ প্রকাশ করে শ্রমিকরা অভিযোগ করলে আমি বাঘা উপজেলা নির্বাহী অফিসার ও থানায় লিখিতভাবে অভিযোগপত্র জমা দিয়েছি। আড়ানী পৌর মেয়র মুক্তার আলী বলেন, অভিযোগের পর টোল আদায় বন্ধ করে দেয়া হয়েছে। তবে আমার অজান্তে কেউ টোল আদায় করলে অবশ্যই পৌরসভার পক্ষ থেকে ব্যবস্থা নেব।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত