ধামরাইয়ে হুমকিতে এলাকা ছাড়া স্বামীসহ ধর্ষিত নারী

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধামরাইয়ে ধর্ষক হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তার লোকজনের হুমকিতে স্বামীসহ এলাকা ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়েছেন ধর্ষিতা। শুক্রবার সরেজমিনে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ১১ মে রাতে উপজেলার বালিয়াই উনিয়নের এসএমজি ইটভাটার ওই নারী শ্রমিককে পশ্চিম সূত্রাপুর গ্রামের বাসিন্দা জামাল উদ্দিনের ছেলে আবুল হোসেন ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে ওই ইটভাটাসহ আশপাশের ইটভাটা থেকে লোকজন এসে হাতেনাতে ধরে ধর্ষককে কুপিয়ে জখম করে। ধর্ষক মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তার লোকজন ধর্ষিতা ও তার স্বামীকে হত্যা মামলার আসামি করার ভয়সহ বিভিন্ন হুমকি দিয়ে এলাকা ছেড়ে চলে যাওয়ার আলটিমেটাম দেয়। ফলে ধর্ষিতা বৃহস্পতিবার রাতে ওই ইটভাটা থেকে পালিয়ে যান। ইটভাটার শ্রমিকরা জানান, ধর্ষকের লোকজনের হুমকিতে ওই ধর্ষিতার স্বামীকে নিয়ে রাতের আঁধারে পালিয়ে গেছেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত