ওসমানীনগরে শিপন হত্যা

এখনও অধরা প্রধান আসামি

  ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের ওসমানীনগরের পশ্চিম পৈলনপুর ইউপির ইশাগ্রাই গ্রামের চাঞ্চল্যকর শিপন হত্যার ১০ দিন অতিবাহিত হলেও হত্যাকাণ্ডের মূল হোতা মামলার প্রধান আসামি জয়নুল হক ধন মেম্বার এখনও গ্রেফতার হয়নি। পুলিশ বলছে ঘটনার পর থেকে ধন মেম্বার পলাতক থাকার কারণে তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। তবে অতি দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে।

নিহত শিপনের বড় ভাই বাদী রিপন মিয়া অভিযোগ করে বলেন, ঘটনার দিন কয়েকজন আসামিকে পুলিশ গ্রেফতার করলেও আমার ভাইয়ের হত্যার গত ১০ দিন হয়ে গেলেও ধন মেম্বারসহ অন্য আসামিদের কেন পুলিশ গ্রেফতার করছে না বলতে পারছি না। ধন মেম্বার আমার ভাইকে হত্যা করার আগে একাধিকবার হুমকি-ধামকি দিয়েছিল অনেক বড় বড় লোক তার আত্মীয়।

উল্লেখ্য, গত ৬ মে উপজেলার পশ্চিম পৈলনপুর ইউপির ঈশাগ্রাই গ্রামে পূর্বশত্রুতার জের ধরে ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য একই গ্রামের মৃত দরছ উল্লার ছেলের ছুলফির আঘাতে প্রতিপক্ষ আলীক মিয়ার ছেলে শিপন মিয়া (২৪) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে গেলে রাত সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক শিপনকে মৃত ঘোষণা করেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত