দশমিনায় গরু চোর চক্রকে ছেড়ে দিল ইউপি চেয়ারম্যান

আর্থিক লেনদেনের অভিযোগ

  পটুয়াখালী ও দক্ষিণ প্রতিনিধি ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গরু চোর সন্দেহে আটক ৭-৮ যুবককে পুলিশে সোপর্দ না করে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে দশমিনা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ইকবাল মাহামুদ লিটনের বিরুদ্ধে। এছাড়া আটক হওয়া চোরচক্রের কাছ থেকে উদ্ধার হওয়া দুটি গরু মালিককে ফেরত না দিয়ে বিক্রির টাকা হাতিয়ে নিয়েছে ওই নেতা ও তার লোকজন। জানা গেছে, উপজেলার চরহাদি এলাকায় গত ১২ মে খোকন মাতব্বর ও জাহিদ মাতব্বর, সাখাওয়াত মৃধা, সাইফুল মৃধা, সোহেল খলিফা, জুলহাস গাজী ও শহিদুল খলিফাকে আটক করেন স্থানীয়রা। এ সময় তাদের কাছ থেকে দুটি গরু ও পাঁচটি মহিষ জব্দ করা হয়। পরে বিষয়টি ইকবাল মাহামুদ লিটনকে জানান তারা। ১৩ মে ওই এলাকার আলাউদ্দিন মিস্ত্রির বাড়ির আঙিনায় বিচার-সালিশ বসান ইকবাল মাহামুদ লিটন। সালিশের একপর্যায়ে ইকবাল মাহামুদ লিটন আটক চোরদের ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেন এবং এক লাখ টাকা জরিমানা করেন, যা তার কাছে দিতে বলা হয়েছে। এ প্রসঙ্গে ইকবাল মাহামুদ লিটনের ব্যবহৃত মোবাইল ফোনে কল দেয়া হলে তিনি রিসিভ করেনি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত