সংক্ষিপ্ত সংবাদ

  ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

টঙ্গীবাড়ীতে পুলিশকে মারধরে গ্রেফতার ২

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

টঙ্গীবাড়ীতে পুলিশকে মারধরে শুক্রবার কনস্টেবল তানজিল হোসেন চারজনকে আসামি করে মামলা করেছেন। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগ সদস্য কবির খান ও তার ছেলে নাছির খানকে গ্রেফতার করে পুলিশ।

কালিয়ায় ধান কাটতে গিয়ে ছাত্রের মৃত্যু

নড়াইল প্রতিনিধি

কালিয়ায় ধান কাটতে গিয়ে সাজ্জাদুল নামে ছাত্রের মৃত্যু হয়েছে। গাছবাড়িয়া গ্রামে শুক্রবার ধানের আঁটি মাথায় নিয়ে ফেরার পথে পা পিছলে তিনি মারা যান। সাজ্জাদুল কালিনগর গ্রামের হেমায়েত মোল্যার ছেলে।

রাজস্থলীতে অস্ত্রের মুখে দু’জনকে অপহরণ

রাঙ্গামাটি প্রতিনিধি

রাজস্থলীতে অস্ত্রের মুখে দুই গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। শুক্রবার চুচাকপাড়ায় অপহৃতরা হলেন শিমুই মারমা ও চুমেউ অং মারমা। স্থানীয় ইউপি চেয়ারম্যান উসাং মারমা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গুইমারায় চাঁদা না পেয়ে গাছ কর্তন

খাগড়াছড়ি প্রতিনিধি

গুইমারায় চাঁদা না পেয়ে আনারস গাছ কেটে ফেলেছ দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে দক্ষিণ ফকিরনালায় ঘটনাটি ঘটে। বাগান মালিক ডালিম মিয়া বলেন, কয়েকদিন ধরে ইউপিডিএফ নেতা দুর্জয় চাকমা চাঁদা দাবি করছিলেন।

নান্দাইলে হত্যা মামলায় গ্রেফতার ৪

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইলে শহীদ মিয়া হত্যায় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আবদুল মান্নানকে প্রধান আসামি করে বৃহস্পতিবার মামলা করেছেন তার স্ত্রী। এ ঘটনায় আবদুল মান্নান, শরীফ, হারুন-অর-রশিদ ও সোহেলকে গ্রেফতার করে পুলিশ।

অভয়নগরে শ্যালককে কুপিয়ে জখম

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগরের কোটা গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় শ্যালক ইমদাদুল ইসলাম জুয়েলকে কুপিয়েছেন আসাদুজ্জামান লিটন। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করে।

ভালুকায় ধর্ম নিয়ে কটূক্তি : দু’জনকে গণপিটুনি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করায় ভালুকার উথুরা ইউনিয়নের ২ যুবককে গণপিটুনি দেয়া হয়েছে। ইউপি চেয়ারম্যান শামীম ও তারিকুল ইসলাম নামে ওই দুই যুবককে পুলিশে দিয়েছেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত