শিবপুরে অসহায়দের মাঝে ত্রাণ ও ঈদ উপহার বিতরণ

  নরসিংদী প্রতিনিধি ২৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন এবং সমাজের অসহায় ও দুস্থ মানুষ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে শুক্রবার নরসিংদীর শিবপুরে ত্রাণসামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ‘এসো ভালো কাজের সাথে মিশি, সুষ্ঠু সমাজ গড়ি’ এ স্লোগান সামনে রেখে স্বেচ্ছাসেবীমূলক সংগঠন ‘জয়নগর (পশ্চিমপাড়া) সমাজকল্যাণ সংগঠন’ এর উদ্যোগে ২২০ পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনটি সভাপতি আলমগীর হোসেন সাকিবে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক মৎস্য ও প্রাণীবিষয়ক সম্পাদক আফম মাহবুবুল হাসান মাহবুব। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মেট্রোপলিটনের সহকারী পুলিশ কমিশনার জ্যোতির্ময় সাহা অপু। সংগঠনের ভারপ্রাপ্ত সম্পাদক মো. রাকিবুল হাসানের পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন জয়নগর ইউপি চেয়ারম্যান মো. নাদিম সরকার।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত