গৌরীপুরে স্বজনের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ২৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শুক্রবার সাড়ে ৩শ’ দুস্থ-অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, যুগান্তরের অনুসন্ধানী চোখ দুর্নীতি প্রতিরোধে রাষ্ট্রযন্ত্রকে সহযোগিতা করছে। আর দুর্যোগ মহামারীতে মানুষকে সচেতন করা এবং দুস্থ-অসহায়দের ঈদসামগ্রী-ত্রাণসামগ্রী দিয়ে স্বজনরা মানবতামূলক কাজে দৃষ্টান্ত স্থাপন করছেন। এ সময় উপস্থতি ছিলেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আবদুল গফুর, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বুরহান, স্বজন মোখলেছুর রহমান, তাসাদদুল করিম প্রমুখ। প্রত্যেক প্যাকেটে রয়েছে আতপ চাল, ময়দা, সেমাই, চিনি, গুঁড়া দুধ, সাবান, সয়াবিন তেল।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত