পাঁচ দিনে ১৭ জনের লাশ

  যুগান্তর ডেস্ক ২৯ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাউফলে যুবলীগ কর্মী ও তারাকান্দায় সংঘর্ষে কলেজ ছাত্র নিহত হয়েছে। ত্রিশালে ছেলের হাতে বাবা, ফুলপুরে ছেলের হাতে মা, সিলেটে দুর্বৃত্তদের হাতে যুবক, জগন্নাথপুরে ভাইয়ের স্ত্রীর হাতে এক ব্যক্তি ও দাউদকান্দিতে প্রতিপক্ষের হাতে একজন খুন হয়। গাংনীতে পরিচ্ছন্ন কর্মীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে আগৈলঝাড়া, নড়াইল, গাইবান্ধায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। সাদুল্যাপুরে স্ত্রীর হাতে খুন হয়েছেন মুয়াজ্জিন। অপরদিকে ধোবাউড়ায় পুলিশ কর্মকর্তার স্ত্রী, গাংনী ও চরফ্যাশনে যুবক এবং গৌরীপুরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে। এছাড়া ঈশ্বরগঞ্জে পুলিশের তাড়ায় বিলে ঝাঁপ দিয়ে একজন মারা গেছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিরা জানান-

বাউফল (পটুয়াখালী) : যুবলীগ কর্মী তাপস হত্যার প্রতিবাদে বিক্ষোভ অব্যাহত রয়েছে। রোববার তোরণ নির্মাণ নিয়ে এমপি ও মেয়র গ্রুপের সংর্ষের পর চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তাপস।

সিলেট ব্যুরো : মঙ্গলবার সুবিদবাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন আমির হোসেন নামের এক যুবক। আমির সিলেট সদর উপজেলার কান্দিগঁওি ইনাতাবাদ গ্রামের সুলতান মিয়ার ছেলে।

আগৈলঝাড়া (বরিশাল) : যৌতুকের জন্য গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগে মামলা হয়েছে। স্বামী মিঠুন, শ্বশুর খোকন ও শাশুড়ি রিনাকে গ্রেফতার করেছে পুলিশ।

ফুলপুর (ময়মনসিংহ) : ফুলপুরে ছেলে শহিদুলের হাতে মা সালমা বেগম ও তারাকান্দায় প্রতিপক্ষের হামলায় সরকার বাবু নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

দাউদকান্দি (কুমিল্লা) : পিপইয়াকান্দি গ্রামে রোববার নুরু শাফী (৫০) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মেহেরপুর : গাংনীতে বৃহস্পতিবার সুন্দরী খাতুন (৫০) নামের এক পরিচ্ছন্ন কর্মী ও নিশিপুর গ্রামে বুধবার রাতে টোকন হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

নড়াইল : বিথী খানমকে নির্যাতন শেষে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সদর উপজেলার কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিথী হাবিবুর রহমানের মেয়ে।

গৌরীপুর (ময়মনসিংহ) : ভাংগুরহাটি গ্রামের জাহের বানু নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে।

গাইবান্ধা : সদর উপজেলার দক্ষিণ গিদারী গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রী মিতু আকতারকে (১৮) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রাসেল মিয়ার বিরুদ্ধে। সাদুল্যাপুরের জামুডাঙ্গা গ্রামে মঙ্গলবার স্ত্রীর বিরুদ্ধে আবুল কালাম নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

ত্রিশাল (ময়মনসিংহ) : জমি নিয়ে বিরোধের জের ধরে বৃহস্পতিবার ছেলে এনামুলের হাতে খুন হয়েছেন গোপালপুর গ্রামের আইয়ুব আলী।

চরফ্যাশন (দক্ষিণ) : ঈদে মাকে নতুন শাড়ি নিয়ে দ্বন্দ্বে সোহাগ নামে যুবককে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে স্ত্রী ও তার পরিবারের দাবি সোহাগ আত্মহত্যা করেছে।

ধোবাউড়া (ময়মনসিংহ) : ধোবাউড়া থানায় কর্মরত এএসআই শফিকুল ইসলামের ঘর থেকে ব–ধবার বাতে তার দ্বিতীয় স্ত্রী মাহিনুর সুমির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : নিখোঁজের ৩ দিন পর বকুলের লাশ বিল থেকে বৃহস্পতিবার উদ্ধার করা হয়েছে। সে মল্লিকপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) : নাদামপুর গ্রামে দুই সতীন নাসির উদ্দিনের দুই স্ত্রী পরিনা বেগম ও মমিনা বেগমের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ হারালেন ভাসুর রোয়াব আলী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত