হামলা-সংঘর্ষ

টেকেরহাট শাহজাদপুর হবিগঞ্জ ও মাধবপুরে নিহত ৫

  যুগান্তর ডেস্ক ২৯ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদের ছুটিতে গত পাঁচ দিনে বিভিন্ন স্থানে হামলা সংঘর্ষের ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। এর মধ্যে শাহজাদপুরে আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জের ধরে দু’জন, মাদারীপুরে একজন এবং হবিগঞ্জ ও মাধবপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত হয়েছেন আরও দু’জন। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

টেকেরহাট (মাদারীপুর) : মাদারীপুরের চাপাতলী গ্রামে জুয়া খেলা নিয়ে সংঘর্ষে আহত রাসেল ঘরামী বুধবার রাতে মারা গেছে। রাজৈরের পান্তাপাড়া এলাকায় ত্রাণ বিতরণ নিয়ে ইউপি চেয়ারম্যান টিপু সুলতান ও ঠিকাদার লক্ষণ দাস গ্রুপের সংঘর্ষ হয়।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : উপজেলার গুদিবাড়ি গ্রামে বাহারাম সংঘর্ষে দু’জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- বাহারাম বেপারী গ্রুপের আবদুল মান্নান ব্যাপারীর ছেলে রিপন ও সামসাদ প্রামাণিক গ্রুপের আনসার আলীর ছেলে আশরাফুল ইসলাম।

হবিগঞ্জ : তীতোখাই গ্রামে জমি নিয়ে কাশেম আলী ও আবদুল বারিক সর্দারের লোকজনের সঙ্গে মঙ্গলবার সংঘর্ষে কালাই মিয়া নামে একজন নিহত ও ২০ আহত হয়েছেন।

মাধবপুর (হবিগঞ্জ) : হাড়িয়া গ্রামে মঙ্গলবার শামসুল হক ও মকবুল মিয়ার পক্ষের লোকজনের সংঘর্ষে মর্তুজ আলী নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত