শেখ হাসিনার নেতাকর্মীরা সব দুর্যোগে জনগণের পাশে থাকে

এমপি জ্যাকব

  চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি ২৯ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, সব দুর্যোগে জননেত্রী শেখ হাসিনার অকুতোভয় নেতাকর্মীরাই মানুষের পাশে থাকে। ঘূর্ণিঝড় আম্পান ও করোনা মহামারী দুর্যোগে বিশ্বের অন্য দেশের তুলনায় স্বল্প সময়ের মধ্যে প্রধানমন্ত্রীর সময়োপযোগী পদক্ষেপের কারণে দুর্যোগ মোকাবেলা করা সম্ভব হয়েছে। উন্নয়নের চাকা সচল রাখতে স্বাস্থ্যবিধি মেনে রোববার থেকে সীমিতভাবে দোকানপাট গণপরিবহন ও নৌ-যান, উড়োজাহাজ চালুর সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি ঈদোত্তর চরফ্যাশনের চরমানিকায় ঘূর্ণিঝড়ে নিহত সিদ্দিক ফকির পরিবারবর্গের হাতে আর্থিক সহায়তা তুলে দেয়ার সময় এসব কথা বলেন। উপজেলার ২১টি ইউনিয়নে শারীরিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতরে হতদরিদ্র ৬ হাজার মানুষকে ঈদ উপহার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ ও এসএম মোরশেদ, অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত