সংক্ষিপ্ত সংবাদ

  ৩০ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগরকান্দায় বাইক কিনে না দেয়ায় আত্মহত্যা

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

নগরকান্দায় মোটরবাইক কিনে না দেয়ায় বাবার ওপর অভিমানে বুধবার রাতে মিরাজ মোল্লা নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। উপজেলার বানেশ্বরদী গ্রামে ঘটনাটি ঘটে। মিরাজ কৃষক জাহিদ মোল্লার ছেলে।

আগৈলঝাড়ায় গৃহবধূ নির্যাতনে স্বামী গ্রেফতার

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

আগৈলঝাড়ায় যৌতুকের জন্য এক গৃহবধূকে বৃহস্পতিবার মারধর করে হাসপাতালে পাঠিয়েছেন স্বামী। এ ঘটনায় মামলা করা হলে স্বামী রুহুল আমিনকে গ্রেফতার করে পুলিশ।

কক্সবাজার সমুদ্রসৈকতে ৩ ছিনতাইকারী আটক

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সমুদ্রসৈকতের কবিতাচত্বর পয়েন্টে বৃহস্পতিবার রাতে ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটকরা হল- বাহারছড়া বালিকা মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ আরমান, পারভেজ ও জোনায়েদ আহমদ।

হাজীগঞ্জে কেরোসিন ঢেলে ছাত্রীর আত্মহত্যা

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

হাজীগঞ্জে কেরোসিন তেল ঢেলে গায়ে আগুন দিয়ে স্কুলছাত্রী নাসরিন আকতার চাঁদনী আত্মহত্যা করেছে। শুক্রবার ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। তার বাবা আনোয়ার হোসেন কাতারপ্রবাসী।

রূপগঞ্জে মদপানে কিশোরের মৃত্যু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে মদপানে শাওন মিয়া নামে এক কিশোর মারা গেছে। শুক্রবার ভোরে মাতুয়াইল হাসপাতালে নেয়ার পথে মারা যায় শাওন। গোলাকান্দাইল বাঘমোচড়ার দেজ্জাল মিয়ার ছেলে শাওন।

শ্রীনগরে প্রেমে ব্যর্থ হয়ে ছাত্রীর আত্মহত্যা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

শ্রীনগরে প্রেমে ব্যর্থ হয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার উপজেলার মদনখালী গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ওই ছাত্রীর সঙ্গে সহপাঠী সাইমের প্রেমের সম্পর্ক ছিল।

সন্তানকে অস্বীকার করায় স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

পাইকগাছায় প্রতারণার মাধ্যমে বিয়ে করে সন্তানকে অস্বীকার করায় স্বামীর বিরুদ্ধে পাইকগাছা থানায় মামলা হয়েছে। পুলিশ তৌহিদুল ইসলামকে জেলহাজতে পাঠিয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত