কাঁঠালিয়ায় প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে ধর্ষণ

মুক্তিপণ দাবি, গ্রেফতার ৬

  কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি ৩০ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কাঁঠালিয়ার পটিখালঘাটায় প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে ধর্ষণ ও প্রেমিক যুগলের পরিবারের কাছে মুক্তিপণ দাবির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলা পাটিখালঘাটা থেকে কলেজ ছাত্রী প্রেমিকাকে প্রেমিক রিমন ওরফে তানভীর ও তার সহযোগী রায়হানকে উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনার সঙ্গে জড়িত বখাটে রিপন, রাকিব, হোসনেয়ারা, তানিয়া, বেল্লাল, আক্কাসসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম প্রেমিকা কলেজছাত্রী কাঁঠালিয়া থানায় ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। তবে ঘটনার মূলহোতা ও মামলার ১নং আসামি উপজেলার পাটিখালঘাটা গ্রামের সালাম হাওলাদারের ছেলে ধর্ষক জনি, একই গ্রামের রুবেল, লিয়ন ও রাব্বিকে গ্রেফতার করতে পারেনি। থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা কলেজ ছাত্রী ও তার প্রেমিক রিমন ওরফে তানভীর এবং বন্ধু রায়হানকে উদ্ধার করতে সক্ষম হই। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার অভিযুক্ত ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত