চরফ্যাশনে ল্যাপটপের নামে প্রতারক চক্রের খপ্পরে ২ মাদ্রাসা সুপার

  চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি ০২ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চরফ্যাশন উপজেলা শিক্ষা অফিস থেকে শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ দেয়ার কথা বলে ২ মাদ্রাসা সুপারের কাছ থেকে ১৮ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে অজ্ঞাতনামা একটি প্রতারক চক্রের বিরুদ্ধে। এ ঘটনায় ২ মাদ্রাসা সুপার ১ জুন চরফ্যাশন থানায় পৃথক পৃথক অভিযোগ করেছেন। চরফ্যাশন দক্ষিণ মোহাম্মদপুর রহমানিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইউনুছ থানায় লিখিত অভিযোগে জানান, ২৯ মে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি উপজেলা শিক্ষা অফিসের ঠিকানা ব্যবহার করে ফোন দিয়ে জানায় ওই মাদ্রাসায় শিক্ষা অফিস থেকে একটি ল্যাপটপ দেয়া হবে। ওই প্রতারকচক্র ৯ হাজার টাকা দাবি করে একটি বিকাশ নম্বর ০১৮৯৩-৪৩২৫১৪ দেয়। ওই বিকাশ নম্বরে তিনি খরচসহ ৯১৮০ টাকা পাঠান। এরপরেই প্রতারকচক্রটি বিকাশ নম্বরটি বন্ধ করে রাখে। আমিনাবাদ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আলী আহাম্মদ থানায় লিখিত অভিযোগে ২৯ মের টেলিফোনে বিষয়ে একই কথা জানান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত