আড়াইহাজার পরিবারের পাশে কবি মজিদ মাহমুদ

  পাবনা প্রতিনিধি ০২ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনা দুর্যোগের সময়ে কর্মহীন অসহায় দরিদ্র আড়াই হাজার পরিবারের পাশে দাঁড়ালেন দেশের বিশিষ্ট কবি গবেষক প্রাবন্ধিক মজিদ মাহমুদ। কোনো প্রচার না চালিয়ে নীরবে এ খাদ্য সহায়তা দিয়ে তিনি নজির সৃষ্টি করেছেন। খাদ্য সহায়তা বিতরণের কোনো ছবি তোলা হয়নি এমনকি কোনো সংবাদ বিজ্ঞপ্তিও দেয়া হয়নি। কবি মজিদ মাহমুদ বেসরকারি সংগঠন ওসাকা’র নির্বাহী পরিচালক। এ সংগঠনের উদ্যোগেই পাবনার জেলা প্রশাসনের মাধ্যমে ১ হাজার ২শ’ এবং সংগঠনটির কর্মীদের মাধ্যমে আরও ১ হাজার ৩শ’ পরিবারের মধ্যে ২০ লাখ টাকার এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ প্রসঙ্গে কবি মজিদ মাহমুদ জানান, সংকট মোকাবেলায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোটাই জরুরি।

এক্ষেত্রে প্রচার মুখ্য নয় এবং তাতে লাভই বা কি। এজন্য নীতিগতভাবে এ খাদ্য সহায়তার গতানুগতিক কোনো প্রচার আমরা করতে চাইনি। সংকটকালে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর বিষয়টিকে কর্তব্য বলে বোধ করেছি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত