বজ্রপাতে লোহাগাড়া মোরেলগঞ্জ ও মনপুরায় তিনজনের মৃত্যু

  চট্টগ্রাম ব্যুরো, মোরেলগঞ্জ (বাগেরহাট) ও মনপুরা (ভোলা) প্রতিনিধি ০৩ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামের লোহাগাড়ায় বজ্রপাতে হাফেজ এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম মো. এরশাদ হোসেন (১২)। মঙ্গলবার বেলা ২টার দিকে উপজেলার বড়হাতিয়া উনিয়নের আমতলি এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই এলাকার আজিজুর রহমানের ছেলে। জানা যায়, এরশাদ বাড়ির পাশে বিলে গরু আনতে গিয়ে বজ পাতের শিকার হয়। তাকে উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে বাগেরহাটের মোরেলগঞ্জে বজ্রপাতে আল-আমীন হাওলাদার নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পিসি বারইখালী গ্রামে। মৃত ফারুক হাওলাদারের ছেলে আল-আমীন ফুটবল খেলা শেষে মাঠ থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে তার ওপর বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদিকে ভোলার মনপুরায় জেলে নৌকায় বজ্রপাতে মো. মামুন নামে এক জেলে মারা গেছেন। এ সময় আহত হয়েছেন তার বড় ভাই মো. বেচু। তারা উপজেলার কূলাগাজী তালুক গ্রামের মো. আমজাদের ছেলে। মঙ্গলবার বেলা ২টার দিকে উপজেলার মনপুরা ইউনিয়নের পূর্ব পাশে মেঘনা নদীতে ইলিশ শিকারের সময় নৌকায় এ দুর্ঘটনা ঘটে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত