ময়মনসিংহে করোনা যোদ্ধাদের সম্মান জানাতে করতালি

কুমিল্লায় ফুল দিয়ে বরণ করলেন এসপি

  ময়মনসিংহ ও কুমিল্লা ব্যুরো ০৩ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

তিন মিনিট করতালির মাধ্যমে সারা দেশের করোনা যোদ্ধাদের উৎসাহিত ও সম্মান জানিয়েছে ময়মনসিংহে বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু শিশু একাডেমি, বাংলার মুখ, কালচারাল কুইক রেসপন্স টিম ও আবির্ভাবসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন। মঙ্গলবার বিকালে নগরীর রামবাবু রোডে করতালি প্রদানকালে জেলা আওয়ামী লীগ সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোয়াজ্জেম হোসেন বাবুল, সম্পাদক কবি মাহমুদ আল মামুন, জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক নুরুল আমিন কালাম, বঙ্গবন্ধু শিশু একাডেমির সভাপতি দিলরুবা শারমিন, সম্পাদক শরিফুল ইসলাম সরকার, আবির্ভাব সভাপতি মেহেদি হাসান, জেলা আওয়ামী লীগ নেতা অধ্যাপক সিরাজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ভাষানী, সেলিম প্রমুখ।

এদিকে কুমিল্লায় করোনাজয়ী ১০ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করেছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। মঙ্গলবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে তাদের বরণ করে নেয়া হয়। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এতে উজ্জীবিত করোনাজয়ী পুলিশ সদস্যরা।

জানা যায়, দায়িত্বপালন করতে গিয়ে এ জেলায় পুলিশের ২৮ জন সদস্য করোনা আক্রান্ত হন। এদের মধ্যে ১০ জন করোনা জয় করে সুস্থ হয়েছেন। পুলিশ সুপার জানান, নতুন উদ্যমে করোনা প্রতিরোধে জনগণের জন্য কাজ করতে কর্মস্থলে ফিরে যাচ্ছে করোনাজয়ী পুলিশ সদস্যরা। তাই কৃতজ্ঞতা স্বরূপ তাদের স্বাগত জানানো এবং কর্মরত অন্যান্য সদস্যদের মনোবল বৃদ্ধিতে এ আয়োজন করা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত