দাউদকান্দিতে যুবককে হত্যা

রাজাপুরে ছাত্র, চরভদ্রাসনে গৃহবধূ, ইসলামপুরে তরুণী ও দুমকিতে ছাত্রীর লাশ উদ্ধার

  যুগান্তর ডেস্ক ০৭ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দাউদকান্দিতে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাজাপুরে কলেজছাত্র, চরভদ্রাসনে গৃহবধূ ও দুমকিতে মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

দাউদকান্দি (কুমিল্লা) : শনিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলার মেঘনা-গোমতী টোলপ্লাজার ২শ’ গজ পূর্বদিকে মাইজপাড়া ও পশ্চিম দিঘীরপাড় বিলের মধ্যে মৎস্য প্রজেক্টের বেড়িবাঁধের উপরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তি দাউদকান্দি পৌরসভার ৯নং ওয়ার্ডের আবদুল মালেক মিয়ার ছেলে জিসান (১৮)।

ঝালকাঠি : রাজাপুরের বিষখালী নদীতে পড়ে নিখোঁজের তিনদিন পর রাকিব হাওলাদার নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে স্বজনরা। শনিবার চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট সংলগ্ন এলাকায় লাশ পাওয়া যায়। ৩ জুন বাদুরতলা লঞ্চঘাটের পল্টুন থেকে পা পিছলে বিষখালী নদীতে পড়ে নিখোঁজ হন রাকিব। তিনি পুখরিজানা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

চরভদ্রাসন (ফরিদপুর) : গাজীরটেক ইউনিয়নের চরসুলতানপুর ফকির ডাঙ্গী গ্রামের সৌদি প্রবাসী মাসুদ মোল্যার স্ত্রী ও এক সন্তানের জননী রেশমা আক্তারের (২৩) শুক্রবার দিবাগত রাতে রহস্যময় মৃত্যু হয়েছে। তবে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে দেয়া হয়েছে বলে তার স্বজনরা ধারণা করছেন।

দুমকি (পটুয়াখালী) : দুমকিতে শনিবার হীরা মনি (৯) নামের মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাজাখালী গ্রামের হীরা মনির পরিবার মৃত অবস্থায় তাকে উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসকের সন্দেহ হলে তিনি থানায় জানান। পরিবারের দাবি, হীরা মনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ইসলামপুর (জামালপুর) : পাটক্ষেত থেকে অর্ধগলিত ৩৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয় এক তরুণীর লাশ উদ্ধার করেছে ইসলামপুর থানা পুলিশ। শনিবার চরপুঁটিমারী ইউনিয়নের চিনারচর গ্রামের বিন্ধীপুরা বিলের পাটক্ষেতে মৃত দেহ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত