বড়াইগ্রামে দুর্নীতি করায় গোপালচন্দ্রের ডিলারশিপ বাতিল

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ০৭ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামে ১০ টাকা কেজির খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে অনিয়মের অভিযোগে গোপালচন্দ্র নামের এক ডিলারের লাইসেন্স বাতিল করা হয়েছে। একইসঙ্গে ডিলারের সহযোগী ফারুক হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন ইউএনও মো. আনোয়ার পারভেজ। এছাড়া চালবঞ্চিত কার্ডধারীদের যথাযথ ক্ষতিপূরণ প্রদানের নির্দেশ দেয়া হয়। অভিযুক্ত ডিলার গোপালচন্দ্র চরগোবিন্দপুর গ্রামের এবং ফারুক হোসেন চৌমুহন গ্রামের বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় ইউএনও আনোয়ার পারভেজ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, ডিলার গোপালচন্দ্র গ্রাহকের কার্ডের বিপরীতে ভুয়া স্বাক্ষর দিয়ে তিনি ও তার সহযোগী ফারুক হোসেন চাল আত্মসাৎ করে আসছিলেন। এ ব্যাপারে ভুক্তভোগী চৌমুহন গ্রামের কার্ডধারী আশরাফুল ইসলাম, ভুট্টু মিয়া, ছমিরন বেগম, রাশেদা বেগম, জালাল উদ্দিন ও জাহিদ হোসেন ইউএনও বরাবর লিখিত অভিযোগ করেন। পরে ইউএনও তদন্তে অভিযোগের সত্যতা পান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত