রাজীবপুরে ইয়াবা বিক্রির প্রতিবাদ করায় হত্যাচেষ্টা

  রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ০৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুড়িগ্রামের রাজীবপুরে ইয়াবা কারবারির বিরুদ্ধে প্রতিবাদ করায় আনোয়ার হোসেন (৩৫) নামের এক পল্লীচিকিৎসককে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে এলাকার চিহ্নিত তিন ইয়াবা কারবারি। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী অভিযুক্ত ওই ইয়াবা কারবারিদের গ্রেফতারের দাবিতে শনিবার কোদালকাটি বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। মানববন্ধনে বক্তব্য রাখেন কোদালকাটি ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির ছক্কু, সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম যোদ্দার, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য ফরিদুল ইসলাম, শিক্ষক রোস্তম আলী ও আবদুস সামাদ সরকার প্রমুখ। বক্তারা দ্রুত ইয়াবা কারবারি সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান। উল্লেখ্য, এলাকার চিহ্নিত ইয়াবা কারবারি মিলন মিয়া (২৮), জবেদুল ইসলাম (২২) ও ফরিদ উদ্দিন (২৫) তিনজনে মিলে ওই পল্লীচিকিৎসককে এলোপাতাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করে রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহতকে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত আনোয়ার হোসেনের অপরাধ ছিল সে বাজারে ইয়াবা কারবারির প্রতিবাদমূলক কথা বলেছিল। মঙ্গলবার কোদালকাটি জাফরের মোড় নামক স্থানে ওই ঘটনা ঘটে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত