নাজিরপুর ও কমলগঞ্জে সংঘর্ষে আহত ১১

  নাজিরপুর (পিরোজপুর) ও কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ০৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিরোজপুরের নাজিরপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে এক নারীসহ ৫ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার দীর্ঘা ইউনিয়নের মধ্য লেবুজিলবুনিয়া গ্রামে। এ ঘটনায় প্রতিপক্ষের হামলায় মো. আলতাফ হোসেন সুতার (৬০), তার স্ত্রী কহিনুর বেগম (৫৫), ছেলে ইদ্রিস সুতার (৩৬), ছোট ভাই মুহাসিন সুতার (৫০) ও কামরুল সুতার (৪৫) আহত হন। আহত ও হামলাকারীরা উভয় পক্ষ সম্পর্কে চাচাতো ভাই।

এদিকে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় মানববন্ধনকে কেন্দ্র করে চা বাগানের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়েছে। পরে পুলিশ প্রশাসনের উপস্থিতিতে দুপুর দেড়টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। জানা যায়, প্রধানমন্ত্রী কর্তৃক প্রদানকৃত চা শ্রমিকদের জীবনমান উন্নয়নের প্রকল্পে বরাদ্দকৃত ৫ হাজার টাকা প্রণোদনা বিতরণের ১৯৮ জনের তালিকায় প্রকৃত সুবিধাবঞ্চিত শ্রমিকদের অগ্রাধিকার না দিয়ে চা বাগানের স্টাফ, ব্যবসায়ী, এক পরিবারের একাধিক ব্যক্তির নাম অন্তর্ভুক্ত করার অনিয়ম, স্বজনপ্রীতি দুর্নীতির প্রতিবাদে চা শ্রমিক নেত্রী গীতা রানী কানুর নেতৃত্বে রোববার বেলা ১১টায় উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের ন্যাশনাল টি কোম্পানির কুরমা চা বাগান মাঠ লাইন এলাকায় তালিকায় বাদ পড়া সুবিধাবঞ্চিত চা শ্রমিকদের নিয়ে মানববন্ধনের ডাক দেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত