আটপাড়ায় করোনা স্বেচ্ছাসেবকদের ওপর হামলা : আহত ৩

  নেত্রকোনা প্রতিনিধি ০৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেত্রকোনার আটপাড়ার তেলিগাতী গরুর বাজারে করোনা স্বেচ্ছাসেবকদের ওপর হামলার অভিযোগ উঠেছে বাজারের ইজারাদারের লোকজনের বিরুদ্ধে। এতে স্বেচ্ছাসেবক উজ্জ্বল ইসলাম, জয়নাল আবেদীন, মাহবুবুল ইসলাম আহত হন। বাজারের ইজারাদার আবু বকর সিদ্দিক স্বেচ্ছাসেবকদের বিরুদ্ধে শুক্রবার আটপাড়া থানায় চাঁদাবাজির মামলা করেন। স্বেচ্ছাসেবক কর্মী রিকশাচালক জুয়েল মিয়া, তেলিগাতী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও স্বেচ্ছাসেবক কর্মী মো. জাহাঙ্গীরকে রোববার গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার আটপাড়া উপজেলা পরিষদ থেকে এলাকাবাসীকে করোনা সম্পর্কে সচেতন করার জন্য কয়েকজন স্বেচ্ছাসেবক নিয়োগ করা হয়। তারা এলাকার সাধারণ মানুষকে সচেতন করার জন্য কাজ করছিল। স্বেচ্ছাসেবক দলের কয়েকজন শুক্রবার উপজেলার তেলিগাতী গরুর বাজারে সচেতনতামূলক কাজে যায়। বাজারে আগত অনেক মানুষ মুখে মাস্ক ব্যবহার করছিল না। স্বেচ্ছাসেবকরা তাদের মুখে মাস্ক ব্যবহার করার জন্য বলছিল। এ সময় বাজারের ইজারাদার আবু বকর সিদ্দিকের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইজারাদারের লোকজন স্বেচ্ছাসেবক উজ্জ্বল ইসলাম, জয়নাল আবেদীন, মাহবুবুল ইসলামের ওপর চড়াও হয় এবং তাদেরকে মারধর করে। এ সময় অপর স্বেচ্ছাসেবক কর্মী তেলিগাতী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. জাহাঙ্গীর এগিয়ে গেলে তার ওপরও চড়াও হয় ইজারাদারের লোকজন। ইজারাদার আবু বকর সিদ্দিকের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত