কালিগঞ্জে ইউপি সদস্যের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

  সাতক্ষীরা প্রতিনিধি ০৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরার কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের ওয়ার্ড সদস্য মনিরুজ্জামান মনোর বিরুদ্ধে নানা ধরনের দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। তারা অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।

রোববার সকালে স্থানীয় উজয়মারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এ কর্মসূচিতে তারা বলেন, ইউপি সদস্য মনিরুজ্জামান সরকার বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ভিজিডি, ১০ টাকা দরের চাল বিতরণ, ৪০ দিনের শ্রমিক মজুরি, প্রতিবন্ধী ভাতা, শীতের কম্বল বিতরণ, সরকারি অনুদানসহ বিভিন্ন খাতে নানা ধরনের দুর্নীতি ও অনিয়ম করে আসছেন। তারা জানান গ্রামবাসী বিষয়টি সাতক্ষীরা জেলা প্রশাসক, স্থানীয় সরকার বিভাগ এবং কালিগঞ্জের ইউএনও ও ওসিকে লিখিতভাবে অবহিত করেছেন। এর পর থেকেই মনিরুজ্জামান মনো পলাতক রয়েছেন। স্থানীয় সচেতন নাগরিক মোমিনুর রহমান মানববন্ধনে সভাপতিত্ব করেন। বক্তব্য দেন কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হাকিম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুনীল ঘোষ, সম্পাদক হরিদাস মণ্ডল, সাবেক ছাত্রনেতা আমিনুর রহমান, মায়া রানী মণ্ডল, সাবিনা খাতুন, রফিকুল ইসলাম, আলমগীর হোসেন প্রমুখ। অভিযুক্ত সদস্য মনিরুজ্জামান মনোর মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া যায়নি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত