ধামরাইয়ে প্রস্তাব প্রত্যাখ্যান

প্রেমিকসহ ভাইয়ের বৌকে ধরে তালা দিল ভাসুর

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ১২ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকার ধামরাইয়ে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় পরকীয়া প্রেমিকসহ ছোট ভাইয়ের স্ত্রীকে ঘরের ভেতর তালাবদ্ধ করেছে ভাসুর। পরে এ নিয়ে সালিশি বৈঠকের আয়োজন করা হয়। শনিবার এ ঘটনা ঘটেছে উপজেলার নান্নার ইউনিয়ন সদরে।

সরেজমিন জানা যায়, নান্নার গ্রামের জাফর বাড়ি থেকে বিতাড়িত হওয়ায় তার স্ত্রীর সঙ্গে প্রতিবেশী সোহান মিয়ার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে ওই গৃহবধূর ভাসুর বাবুল হোসেন তাকে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত হওয়ার প্রস্তাব দেয়। বাবুলের প্রস্তাবে রাজি না হওয়ায় দেখে নেয়ার হুমকি প্রদান করেন তিনি।

এরই জের ধরে শনিবার ভোরে বৃষ্টির সময় ওই গৃহবধূ প্রেমিক সোহানের সঙ্গে তারাই ঘরে মিলিত হয়। ঘটনাটি টের পেয়ে ভাসুর বাবুল হোসেন ঘরের বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে দেন। এরপর স্থানীয় ইউপি সদস্য মো. মর্তুজ আলীসহ মাতাব্বরদের ডেকে এনে বিষয়টি অবগত করায়।

এ নিয়ে স্থানীয় ইউপি মেম্বারের নেতৃত্বে বিকাল ৪টার দিকে ওই গৃহবধূর শ্বশুরালয়ে গ্রাম্য সালিশের আয়োজন করা হয়। ওই বৈঠকে উপস্থিতি রাখা হয় ওই গৃহবধূর অভিভাবকদের। সালিশি শেষে ওই গৃহবধূকে পিত্রালয়ে পাঠিয়ে দেয়া হয়।

বাবুল হোসেন তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, ছোট ভাইয়ের স্ত্রীর পরকীয়া প্রেমের ঘটনাটি আমি জেনে যাওয়ায় এবং প্রেমিক যুগলকে আটক করায় সে আমার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ করে উল্টো আমাকেই ফাঁসানোর চেষ্টা করছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত