রাজবাড়ীতে ছাত্রীকে অপহরণের অভিযোগ

  রাজবাড়ী প্রতিনিধি ১২ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কালুখালী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে অপহরণের কথা জানালেন রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের শিকজান গ্রামের দশম শ্রেণির স্কুলছাত্রী। শনিবার দুপুরে কালুখালী উপজেলা প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অপহরণকারী স্কুলছাত্রীর বাবা বলেন, আমার মেয়েকে জোর করে নুরে আলম সিদ্দিকী হক ভয়ভীতি দেখিয়ে আদালতে নিয়ে গিয়ে অপহরণের কথা অস্বীকার করতে চাপ প্রয়োগ করেন। অপহরণের শিকার পল্লব বলেন, স্কুলছাত্রী ও আমাকে নুরে আলম সিদ্দিকী হক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে ঢাকায় নারায়ণগঞ্জ নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে আমাদের দিয়ে একটি ভিডিও ফুটেজ তৈরি করে ফেসবুকে ছেড়ে দেয়। পল্লবের বাবা আলাউদ্দীন বলেন, আমরা সারাজীবন নুরে আলম সিদ্দিকী হকের রাজনীতি করায় আমার ছেলের ওপর এমন অত্যাচার করবে তা কোনোদিন কল্পনা করতে পারিনি। আমি হকের বিচার চাই।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত