সুজানগরে ইউপি চেয়ারম্যানকে হাতুড়িপেটা

  পাবনা প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনকে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। সোমবার বেলা ১০টার দিকে সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ইউপি চেয়ারম্যানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও আহত ইউপি চেয়ারম্যানের স্বজনরা জানান, প্রতিদিনের মতো সোমবার সকালে ইউপি চেয়ারম্যান কামাল হোসেন নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ইউনিয়ন পরিষদের উদ্দেশে রওনা হন। সকাল ১০টার দিকে তিনি অফিস চত্বরে পৌঁছামাত্র ওতপেতে থাকা সন্ত্রাসীরা তার উপর আক্রমণ চালায়। এ সময় সন্ত্রাসীরা চেয়ারম্যানকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে ভর্তির পর তার বেশ কয়েকটি অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। আহত চেয়ারম্যানের ছেলে সজিব হোসেন অভিযোগ করেন, স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী বারেকের নেতৃত্বে তার সহযোগীরা প্রকাশ্যে ইউনিয়ন পরিষদ চত্বরে বাবার ওপর এই হামলা চালায়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত