পূর্ণাঙ্গ হাসপাতালের দাবিতে তালতলীতে ১০ স্থানে মানববন্ধন

  আমতলী ও তালতলী (বরগুনা) প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

তালতলীতে পূর্ণাঙ্গ হাসপাতালের কার্যক্রমের দাবিতে একযোগে ১০টি স্থানে অন্তত অর্ধ লাখ মানুষ মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করেন। সোমবার উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বৃষ্টি উপক্ষো করে এ মানববন্ধন ও গণস্বাক্ষরে অংশগ্রহণ করেন। জানা গেছে, ২০০১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক বরগুনা-৩ (আমতলী-তালতলী) আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন। ওই সময়ে তিনি তালতলীকে উপজেলা ঘোষণা ও স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণসহ বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দেন। ২০০৩ সালে তালতলীতে ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল স্থাপন করা হয়। ২০১২ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তালতলী থানাকে উপজেলায় রূপান্তরিত করেন। তালতলী উপজেলায় রূপান্তরিত হলেও ১৭ বছরে পূর্ণাঙ্গ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রূপ নেয়নি। বৃষ্টি উপেক্ষা করে উপজেলার ৭টি ইউনিয়নের তালতলী সদর, পঁচাকোড়ালিয়া, ছোটবগী, কচুপাত্রা, লাউপাড়া, কড়াইবাড়িয়া, ফকিরহাট, বারঘর, শানুরবাজার ও নিদ্রাসকিনা বাজারসহ ১০টি জনগুরুত্বপূর্ণ স্থানে অন্তত অর্ধ লাখ মানুষ মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত