কুলাউড়ায় অন্তঃসত্ত্বা মাজেদা হত্যাকাণ্ডে দেবর-স্বামী আটক

  কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুলাউড়ার হাজিপুর ইউনিয়নের অন্তঃসত্ত্বা গৃহবধূ মাজেদা আক্তার মাজু হত্যাকাণ্ডে দেবর মোস্তাক আহমদ ও স্বামী মুকিত আহমদকে আটক করেছে র‌্যাব-৯। সোমবার পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে সোপর্দ করে। এ পর্যন্ত হত্যা মামলার ৮ আসামির মধ্যে ৬ জন গ্রেফতার হলেও ২ ননদ রয়েছে ধরাছোঁয়ার বাইরে। র‌্যাব-৯-এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানান, ১১ জুলাই রাতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকা থেকে মাজেদা আক্তার মাজু হত্যাকাণ্ডে অভিযুক্ত মোস্তাক আহমদ (২০) ও মুকিত আহমদকে (২৬) গ্রেফতার করে। মাজেদার পরিবারের লোকজন জানান, ঘটনার পর পালিয়ে যায় দেবর মোস্তাক আহমদ। সে-ই ঘটনার মূল হোতা। স্বামী মুকিত আহমদ স্ত্রী মাজুর মৃত্যুর সংবাদ শুনে সিলেট শহরের কর্মস্থল থেকে বাড়িতে আসেন। কিন্তু পুলিশ লাশ ময়নাতদন্তে পাঠানোর পর তিনি রহস্যময় কারণে আত্মগোপন করেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, র‌্যাব আটক ২ জনকে রোববার রাতে কুলাউড়া থানায় সোপর্দ করে। উল্লেখ্য, ২ জুলাই মাজেদা আক্তার মাজুর রহস্যজনক মৃত্যু হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত