রায়পুরে সাবেক উপজেলা চেয়ারম্যানকে হত্যাচেষ্টার মামলা

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ১৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারকে হত্যাচেষ্টা, হামলা ও ভাংচুরের ঘটনায় ১৩৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মঙ্গলবার রাতে উত্তর চরবংশী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বাদী হয়ে আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক খালেদ হোসেন দেওয়ানসহ ৪৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৯০ জনকে আসামি করে এ মামলা করেন। এজাহার সূত্র জানা গেছে, ১০ জুলাই রাতে রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারের উত্তর চরবংশী খাসের হাটের কার্যালয়ে তার উপস্থিতিতে যুবলীগ নেতা মোখলেছুর রহমানসহ কয়েকজন কথা বলছিলেন। হঠাৎ করে মামলার আসামিরা আলতাফ হোসেনকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ ঘটনায় মোখলেছ পান্নুসহ ১১ জন আহত হন। হামলাকারীরা আলতাফ হোসেনের ব্যবহৃত গাড়ির সামনের কাচ ও কার্যালয়ে ভাংচুর করে। গত উপজেলা পরিষদের নির্বাচনে বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার পর থেকেই আলতাফ হোসেনকে হত্যার হুমকি ও হামলা চালানোর চেষ্টা অব্যাহত ছিল বলে এজাহারে উল্লেখ করা হয়। এদিকে একই ঘটনায় রোববার চেয়ারম্যান মামুনুর রশিদের অনুসারী ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ খলিফা বাদী হয়ে ৩৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত