প্রেমে ব্যর্থ হয়ে ছাত্রী খুন

কিশোরগঞ্জে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

  কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ০৫ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জে মোশকিরাত জাহান নিঝুম নামে এক কলেজছাত্রী ও বিপ্লব মিয়া নামে এক স্কুলছাত্র হত্যার রহস্য উদ্ঘাটনের দাবি করছেন পুলিশ। প্রেমে ব্যর্থ হয়ে ঘাতক প্রেমিক কলেজছাত্রীকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়। অপরদিকে বটগাছের পাতা কেটে নেয়ার সন্দেহে গাছের মালিক স্কুলছাত্রকে পথরোধ করে মারধর করায় তার মৃত্যু হয়। মঙ্গলবার কিশোরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মফিজুল হক পৃথক ঘটনায় দু’জন আসামির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। জানা য়ায়, প্রেমে ব্যর্থ হয়ে সদর ইউনিয়নের মধ্যরাজিব চেঙ্গমারী গ্রামের আনসার আলীর ছেলে সোহেল রানা তার প্রেমিকাকে হত্যার পরিকল্পনা করেন। এজন্য তিনি কৌশলে মধ্যরাজিব ব্রাহ্মণপাড়া গ্রামের মর্তুজার মেয়ে ও নীলফামারী কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্রী নিঝুমকে ২৬ জুলাই গভীর রাতে বাড়ির পাশে সুপারি বাগানে ডেকে নেন। এ সময় অপর এক যুবককে ভুলে গিয়ে সোহেল রানা তার সঙ্গে পুনরায় প্রেম করার জন্য নিঝুমকে চাপ প্রয়োগ করেন। সায় না দেয়ায় সাবেক প্রেমিক সোহেল রানা একপর্যায়ে কলেজছাত্রী নিঝুমকে হত্যা করে তার লাশ বাড়ির পাশের পুকুরে ফেলে দেন। এদিকে মাগুরা ইউনিয়নের দক্ষিণ সিঙ্গেরগাড়ী গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে মকবুল হোসেন তার বটগাছের পাতা কেটে নেয়ার সন্দেহে একই এলাকার মোশারফ হোসেনের ছেলে ৯ম শ্রেণির ছাত্র বিপ্লবকে পথিমধ্যে মারধর করে সটকে পড়েন। চাঁদখানা শ্মশান মাঠের রাস্তা থেকে ১৩ জানুয়ারি সন্ধ্যায় স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ৩০ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত