টাঙ্গাইলে অধ্যাপক হত্যার প্রতিবাদে মানববন্ধন

  টাঙ্গাইল প্রতিনিধি ০৫ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইল সদর উপজেলার লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালন করা হয়েছে। মঙ্গলবার শহরের শহীদ মিনারের সামনে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) জেলা শাখা এ কর্মসূচির আয়োজন করে। এ সময় বক্তব্য দেন বাকশিস জেলা সভাপতি মো. আজাহার আলী মিয়া, সম্পাদক এসএম আউয়াল মিয়া। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা সভাপতি শামীম আল মামুন জুয়েল, সহ-সভাপতি গোলাম রাব্বানী, সম্পাদক মীর মনিরুজ্জামান, অধ্যক্ষ লুৎফর রহমান, হাবিবুর রহমান, শহিদুল ইসলাম প্রমুখ। পরে আসামিদের বিচারের দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। উল্লেখ্য, ৩১ জুলাই রাতে আমিনুল সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে খুন হন। সোমবার রাতে ধনবাড়ী থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ সোমবার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করেছে। তারা হলেন গোপালপুরের বন্ধআজগড়া গ্রামের মৃত শের আলীর ছেলে সুমন, বাদশা শেখের ছেলে সুজন ও আবদুল আজিজের ছেলে ফারুক।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত