বেরোবিতে প্রবেশে বাধা

রংপুরে সাংবাদিকদের মানববন্ধন

  রংপুর ব্যুরো ২২ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জনসেবা ক্লিনিকে সাংবাদিকদের ওপর হামলা ও বেরোবিতে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা জারির প্রতিবাদে জানিয়েছে রংপুর সম্মিলিত টেলিভিশন সাংবাদিক পরিষদ। এরই ধারাবাহিকতায় শনিবার রংপুর প্রেসক্লাবের সামনে সংগঠনের পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

সমাবেশ থেকে রংপুর নগরীতে রেজিস্ট্রেশনবিহীন অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, এশিয়ান টিভির ক্যামেরাপারসন একেএম সুমন মিয়ার ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারির প্রতিবাদ জানানো হয়। এ সময় সমাবেশ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে এসব দাবি মেনে নিতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি দাবি জানানো হয়।

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন সম্মিলিত টেলিভিশন সাংবাদিক পরিষদের সমন্বয়কারী মাহবুবুল ইসলাম, রংপুর প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলু, সাজ্জাদ হোসেন বাপ্পী, মেরিনা লাভলী, শাহ্ বায়েজিদ আহমেদ প্রমুখ।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter