জাতীয় পার্টি সন্ত্রাসে বিশ্বাস করে না

-এমপি আমির হোসেন

  দাউদকান্দি প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের জাতীয় পার্টির এমপি আমির হোসেন ভূঁইয়া বলেছেন, আগামী নির্বাচন জাতীয় পার্টির জন্য গুরুত্বপূর্ণ। এতে জয়ী হতে হবে। এজন্য জাতীয় পার্টিকে গ্রামে-গ্রামে সংগঠিত করতে হবে। জাতীয় পার্টি সন্ত্রাসে বিশ্বাস করে না। জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হবে। সাবেক প্রেসিডেন্ট এরশাদের আমল ছিল উন্নয়নের স্বর্ণ যুগের আমল।

তিনি বৃহস্পতিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত তিতাস ও হোমনা উপজেলায় ৩০০ শতাধিক যানবাহন নিয়ে নির্বাচন কমিশন কর্তৃক হোমনার সঙ্গে তিতাস উপজেলাকে বহাল রাখায় আনন্দ র‌্যালি শেষে তিতাস উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিতাস উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, হোমনা উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, তিতাস উপজেলার জাতীয় পার্টির সহ-সভাপতি মোশররফ হোসেন সরকার, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম, জাতীয় যুব সংহতি সভাপতি শেখ ফরিদ মুন্সী প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter