লালপুরে দুই ইউনিয়নের বাজেট পেশ

  লালপুর (নাটোর) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বৃহস্পতিবার নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ও বিলমাড়িয়া ইউনিয়নের ২০১৮-২০১৯ অর্থ বছরের, বাজেট ঘোষণা করা হয়। দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন চেয়ারম্যান আবদুল হান্নানের সভাপতিত্বে সম্ভাব্য আয়-ব্যয় বাজেট উপস্থাপন করেন পরিষদ সচিব বজলুর রহমান। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয় ১ কোটি ৩ লাখ ১২ হাজার ৯৯২ টাকা। সম্ভাব্য ব্যয় ধরা হয় ১ কোটি ১ লাখ ৫৩ হাজার ৩৮৭ টাকা। সম্ভাব্য উদ্বৃত্ত ধরা হয় ১ লাখ ৫৯ হাজার ৬০৫ টাকা।

বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, আনিসুর রহমান, দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আলাউদ্দিন মাস্টার প্রমুখ।

এছাড়া বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টুর সভাপতিত্বে সম্ভাব্য আয়-ব্যয় বাজেট উপস্থাপন করেন পরিষদ সচিব বজলুর রহমান। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয় ৯২ লাখ ৯৬ হাজার ৭০ টাকা। সম্ভাব্য ব্যয় ধরা হয় ৯১ লাখ ৮০ হাজার ৩৭০ টাকা। সম্ভাব্য উদ্বৃত্ত ধরা হয় ১ লাখ ১৫ হাজার ৭০০ টাকা। অধিবেশনে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা প্রেস ক্লাবের সহসভাপতি সালাহ উদ্দিন, বিলমাড়িয়া মডেল একাডেমির অধ্যক্ষ আমজাদ হোসেন, বিলমাড়িয়া বাজার কমিটির সভাপতি আযম আলী, মহিলা সদস্য মিনু খাতুন প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter