বাগাতিপাড়ায় দ্রুত সংস্কার দাবিতে সড়কে মাছ শিকার!

  বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাগাতিপাড়া-নাটোর প্রধান সড়কের চার কিলোমিটার সড়ক প্রশস্তকরণ কাজ ধীরগতি দুর্ভোগের সৃষ্টি হয়েছে। কাজ দ্রুত সংস্কারের দাবিতে সড়ক অবরোধ করেছেন স্থানীয়রা। এ সময় সড়কে জমে থাকা বৃষ্টির পানিতে প্রতীকী মৎস্য শিকার করেন তারা। বৃহস্পতিবার সোনাপাতিল যুব সংঘের ব্যানারে ঘণ্টাব্যাপী এ প্রতীকী প্রতিবাদ করেন স্থানীয়রা।

জানা যায়, বাগাতিপাড়ার মালঞ্চি বাজার থেকে তমালতলা মহিলা কলেজ পর্যন্ত প্রায় চার কিলোমিটার সড়কের দুই পাশে তিন ফুট সড়ক প্রশ্বস্তকরণ কাজের কার্যাদেশ পেয়েছে নাটোরের উত্তর বড়গাছার মীর হাবিবুল আলম নামের ঠিকাদারি প্রতিষ্ঠান। সে মোতাবেক গত বছরের ১২ জুন এ কাজ শুরু হয়েছে এবং ২০ অক্টোবরের মধ্যে কাজ শেষ করার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের ছয়মাস পার হতে চললেও দৃশ্যমান তেমন কাজ হয়নি। এদিকে দীর্ঘদিন ধরে সড়কের দুই পাশের কাজ বন্ধ রাখায় বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে অহরহ ঘটছে দুর্ঘটনা। ফলে বেড়েছে সাধারণ মানুষের দুর্ভোগ।

যুব সংঘের সাধারণ সম্পাদক তানজিন সরকার দিবস জানান, ইউএনও দু’দিনের মধ্যে রাস্তাটি সংস্কারের আশ্বাস দেয়ায় আগামীকাল পর্যন্ত কর্মসূচি স্থগিত করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু বলেন, ঠিকাদারের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলা হয়েছে। তিনি দ্রুত কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.