ভুরুঙ্গামারীতে ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

  ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মুঠোফোন নম্বর ক্লোন করে বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীর কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। বুধবার ইউএনও পরিচালিত ‘ইউএনও ভুরুঙ্গামারী’ নামে ফেসবুকে একটি সতর্কমূলক জরুরি বিজ্ঞপ্তি শিরোনামে পোস্ট দেন। এতে তিনি তার ব্যবহৃত সরকারি নম্বরটি উল্লেখ করে লিখেন- আমার সরকারি নম্বরটি ক্লোন করে কে বা কারা অনেকের কাছ থেকে চাঁদা দাবি করছেন। বিষয়টিতে সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানানো হয়েছে।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন বলেন, ইউএনও’র সরকারি নম্বর থেকে বুধবার বিকালে আমাকে ফোন দিয়ে বলা হয় পরিষদে ৭০ টন চাল বরাদ্দ এসেছে। আপনি নেবেন কিনা। বললাম স্যার দেন। তবে আমি আশ্চর্য হয়েছি। স্যার তো এভাবে বলে না। পরে একটি বিকাশ নম্বর দিয়ে ১০ হাজার টাকা চাওয়া হলে, আমি সরাসরি দেখা করতে চাইলে আমাকে সন্ধ্যায় ডাকবাংলায় ডাকা হয়। এতে আমার সন্দেহ হয়। পরে ইউএনও ফোন দিলে তিনি ফোন করেননি বলে জানান। এভাবে অনেককে ফোন করা হয়েছে বলেও তিনি আমাকে জানান। এ বিষয়ে ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসী বলেন, কয়েকটি ফোন আসে আমার কাছে। তারা সবাই আমার অফিসের লোকজন। তাদেরকে বিভিন্ন কাজের কথা বলে টাকা চাওয়া হয়েছে। প্রাথমিকভাবে সবাইকে সতর্ক করে দেয়া হয়েছে। এটাকে আমরা ট্রেস করার চেষ্টা করছি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.