রামেবি’র বছর পূর্তিতে র‌্যালি ও মতবিনিময়

  রাজশাহী ব্যুরো ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) ভিসি অধ্যাপক ডা. মাসুম হাবিব বলেছেন, আগামী জুলাই মাসে পোস্ট বেসিক নার্সিং শিক্ষার্থীদের প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষা এবং ২০১৯ সালের মে মাসে এমবিবিএস/বিডিএস প্রথম বৃত্তিমূলক পরীক্ষা এ বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত হবে। এর মধ্য দিয়েই অধিভুক্ত প্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীদের পরীক্ষাসহ সব একাডেমিক কার্যক্রম রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে চলবে। বৃহস্পতিবার বেলা ১১টায় অস্থায়ী কার্যালয়ের সভাকক্ষে অধিভুক্ত রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের সব সরকারি-বেসরকারি মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ, নার্সিং কলেজ, ইন্সটিটিউট অব হেলথ্্ টেকনোলজি প্রধানদের সঙ্গে এ বিশ্ববিদ্যালয়ের পথচলার এক বছর উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে ভিসি এ কথা বলেন। মতবিনিময় সভায় রাজশাহী মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মহিবুল হাসান, নর্থবেঙ্গল মেডিকেল কলেজের অধ্যক্ষ এসএম আকতার হোসেন, গাজী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বঙ্গ কমল বসু, টিএমএসএস মেডিকেল কলেজের চেয়ারম্যান হোসনে আরা, রাজশাহী নার্সিং কলেজের অধ্যক্ষ মনিজ্জা বেগম, উদয়ন নার্সিং কলেজের অধ্যক্ষ নূশিনা বানুসহ অধিভুক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রতিনিধিরা বক্তব্য দেন। এর আগে সকাল সাড়ে ১০টায় রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পথচলার এক বছর পূর্তি উপলক্ষে অধিভুক্ত প্রতিষ্ঠান প্রধান, প্রতিনিধি ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি অস্থায়ী কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর লক্ষ্মীপুর-সিঅ্যান্ডবি ও সিপাইপাড়া প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.