ভবদহে জলাবদ্ধতা

মাঘী পূর্ণিমার আগেই টিআরএম চালুর দাবি

  যশোর ব্যুরো ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভবদহের জলাবদ্ধতা নিরসনে মাঘী পূর্ণিমার আগেই বিল কপালিয়ায় টাইডাল রিভার ম্যানেজমেন্ট (টিআরএম) বাস্তবায়নের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির উদ্যোগে জেলা প্রশাসকের মাধ্যমে পানিসম্পদমন্ত্রী বরাবর এ স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসক আবদুল আওয়াল স্মারকলিপি গ্রহণ করেন। এ সময় তিনি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন। স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, ২০১৭ সালের ১০ ডিসেম্বর তৎকালীন পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদের সভাপতিত্বে এক সভায় পুনরায় বিল কপালিয়াসহ ভবদহ অঞ্চলে টিআরএম প্রকল্প গ্রহণ করা হয়। কিন্তু অদ্যাবধি টিআরএম বাস্তবায়নে কোনো উদ্যোগ গ্রহণ করা হয়নি। স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সংগ্রাম কমিটির প্রধান উপদেষ্টা ইকবাল কবির জাহিদ, আহ্বায়ক রণজিত বাওয়ালী, সমন্বয়ক অধ্যাপক বৈকুণ্ঠ বিহারি রায়, গাজী আবদুল হামিদ, অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী, অধ্যাপক চৈতন্য পাল, সনজিত বিশ্বাস প্রমুখ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.