বাউফলে মেয়রের বিরুদ্ধে উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ

  বাউফল প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের বিরুদ্ধে সংগঠনবিরোধী কার্যকলাপ, মিথ্যাচার, বিএনপি জামায়াতের সঙ্গে আঁতাত এবং বাউফল পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ডে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির লম্বা ফিরিস্তি তুলে ধরে সংবাদ সম্মেলন করেছে বাউফল উপজেলা আওয়ামী লীগ। বুধবার দুপুর ১২টার দিকে বাউফল উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে লিখিত বক্তব্য পাঠ করেন বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার। সংবাদ সম্মেলনে বাউফল পৌর মেয়রের সংগঠনবিরোধী কার্যকলাপ হিসেবে উল্লেখ করা হয়, বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল গত পৌরসভা নির্বাচনে বিএনপির দুই নেতা ও জামায়াত বিএনপির ক্যাডারদের আশীর্বাদ নিয়ে মাঠ থেকে বিএনপির প্রার্থীকে তুলে দিয়ে কৌশলে বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়লাভ করেন। এরপর থেকেই মেয়রের চারপাশে স্থান পায় দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারী লোকজন ও বিএনপি ক্যাডাররা। এদের মধ্যে রয়েছে যুবদল নেতা জায়েদ মাহমুদ, ইউনুচ কমিশনার, চাউল কামাল, শুভ তালুকদার, সোহাগ, ইব্রাহিম, ইউসুফ, সিদ্দিক উল্লাহসহ আরও অনেকে। এছাড়া পৌর মেয়র জিয়াউল হক জুয়েল গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে অধিকাংশ ইউনিয়নে ঘোড়া প্রতীক দিয়ে প্রার্থী দাঁড় করিয়েছেন। আর ওই নির্বাচনী সহিংসতায় খুন হয় দলীয় তিন কর্মী। নওমালা ইউনিয়ন যুবদলের সভাপতি ও নওমালা ইউনিয়ন পরিষদের সদস্য মো. রফিকুল ইসলাম হাওলাদারের হার্টঅ্যাটাকজনিত মৃত্যুকে খুন মামলা দিয়ে আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতাকর্মীকে হয়রানি করা হচ্ছে। মেয়র জুয়েলকে সন্ত্রাসীদের লালনকারী উল্লেখ করে বলেন, বিলবিলাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত একটি সভায় মেয়র জুয়েলের ক্যাডাররা প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে জেলা ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক রায়হান সাকিবকে প্রাণ নাশের হুমকি দেয়। বাউফল পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ডে অনিয়ম প্রসঙ্গে বলেন, পৌরসভার ঠিকাদারি কাজের টেন্ডার নোটিশ আজ পর্যন্ত বাউফলবাসী চোখে দেখিনি। ড্রেন, রাস্তাসহ উন্নয়নের নামে চলছে সাগর চুরির মতো ঘটনা। এ সময়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মোশারেফ হোসেন খান, শামসুল আলম মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহিম ফারুক, আনোয়ার হোসেন বাচ্চু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত খান সানাসহ অন্যান্য নেতারা। সংবাদ সম্মেলনের বিষয়ে বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল বলেন, এ সবই অসত্য মিথ্যা বানোয়াট। তারাই মূলত বিএনপি জামায়াতকে লালন করে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.