কেসিসি নির্বাচন

নৌকার পক্ষে সাংবাদিকদের গণসংযোগ

  খুলনা ব্যুরো ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ তালুকদার আবদুল খালেকের নৌকা প্রতীকের পক্ষে ‘সচেতন সাংবাদিক সমাজ’ নামকরণে নগরীতে ব্যাপক গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাব চত্বর থেকে প্রচারণা শুরু হয়। নগরীর পিকচার প্যালেস মোড় থেকে ব্যবসা প্রতিষ্ঠান, অফিস, ব্যাংক, বীমা, নগর ভবন, জেলা পরিষদ, রেজিস্ট্রি অফিস এলাকায় ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন সাংবাদিক নেতারা। গণসংযোগ চলাকালে সাংবাদিক নেতারা বলেন, খুলনাকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করতে তালুকদার আবদুল খালেকের মতো সৎ ও কর্মঠ মেয়র প্রয়োজন। এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান, এসএম নজরুল ইসলাম, খুলনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মোস্তফা সরোয়ার, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক মো. শাহ আলম, খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, বিএফইউজের যুগ্ম মহাসচিব মোজাম্মেল হক হাওলাদার, নির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সুবীর রায়, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম কাজল, বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য হুমায়ুন কবির, দেবব্রত রায়, আবদুল মালেক, ওয়াহেদ উজ্জামান বুলু, সুমন আহমেদ, এসএম ফরিদ রানা, সাগর সরকার, মিলন হোসেন, জয়নাল ফরাজী, আল মাহমুদ প্রিন্স, রীতা রানী, বাবলু রেজা, শেখ তৌহিদুল ইসলাম, আতিয়ার রহমান প্রমুখ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.