নীরব ভূমিকায় পুলিশ

ইউপি চেয়ারম্যানের নির্দেশে শার্শায় বাড়ি ভাংচুর

  বেনাপোল প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যশোরের শার্শা উপজেলার ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলীর নির্দেশে ও পুলিশের উপস্থিতিতে শত শত লোকের সামনে এক পরিবারের বসতবাড়ি ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে। ভাংচুরের ঘটনাটি ঘটেছে বুধবার রাতে শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের টেংরালী গ্রামে। স্থানীয় চেয়ারম্যান হোসেন আলী ও তার পোষ্য বাহিনীর সন্ত্রাসীরা জনৈক ওয়াদুদ মিয়ার তিন কক্ষবিশিষ্ট সেমিপাকা বাড়িটি ভেঙে গুঁড়িয়ে দেয়।

ক্ষতিগ্রস্ত ওয়াদুদ মিয়া জানান, তিনি দীর্ঘদিন যাবত দুই নম্বর টেংরালী মৌজার ১৫ শতক বাস্তভিটা ভোগদখল করে আসছেন। বাবার মৃত্যুর পর ওয়ারিশ সূত্রে তিনি জমিটি পান। পরে ওয়ারিশ সূত্রে রেকর্ড পাওয়ার জন্য শার্শা সহকারী জজ আদালতে একটি মামলা করা হয়। মামলাটি বিচারাধীন।

ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী জানান, সরকারি সম্পত্তিতে বাড়ি নির্মাণ করায় প্রতিবেশীরা যাতায়াতের রাস্তা বের করার জন্য এ ঘটনা ঘটিয়েছে। গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শেখ লুৎফর রহমান বলেন, সহকারী কমিশনারের (ভূমি) নির্দেশে ঘটনাস্থলে উপস্থিত হই। পরে অবৈধ বসতবাড়ি উচ্ছেদ করা হয়। শার্শার সহকারী কমিশনার (ভূমি) আবদুল ওয়াদুদ জানান, বাড়িঘর ভাংচুর করার বিষয়ে আমি কিছু জানি না।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.