আগৈলঝাড়ায় পৃথক সংঘর্ষে আহত ১৫

  আগৈলঝাড়া প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশালের আগৈলঝাড়ায় দুটি স্থানে ইরি-বোরো ধান কাটাকে কেন্দ্র করে হামলা-সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছেন ১৫ জন। গুরুতর আহত ৮ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সূত্রে জানা গেছে, উপজেলার সীমান্তবর্তী কুড়ালিয়া গ্রামে সতীশ মুন্সির সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে একই এলাকার অমল দাসের। ওই বিরোধীয় জমিতে জোর করে চলতি ইরি-বোরো ধান রোপণ করেছিলেন সতীশ মুন্সি। এর আগেও এই জমি নিয়ে একাধিকবার মারামারির ঘটনা ঘটেছে। ধান পাকায় বৃহস্পতিবার সকালে সতীশ মুন্সি শ্রমিক নিয়ে ধান কাটতে গেলে বাধা দেয় অমল দাস। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরুর একপর্যায়ে সংর্ঘষ বাধে। এ সময় সংঘর্ষে উভয় পক্ষে অমল দাস, সতীশ মুন্সি, সবিতা সরকার, সমিরন, কার্তিক, অলিল সরদার, নির্মলসহ ১০ জন আহত হন। আহত ৫ জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সতীশ মুন্সির পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। অন্যদিকে উপজেলার দত্তেরাবাদ গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মামুন সরদার, হালিম সরদার, ইচহাক ঘরামী ও তামিম মোল্লাসহ ৫ জন আহত হয়েছেন। আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.