মামলার বাদীকে হুমকির অভিযোগে মঠবাড়িয়ায় ৬ বোন গ্রেফতার

  মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য আ. লতিফ হাওলাদার হত্যা মামলার বাদী ও তার পরিবারকে হুমকি দেয়ার অভিযোগে মামলার অন্যতম আসামি নিহতের বড় ভাই আ. করিম হাওলাদারের ৬ মেয়েকে বুধবার বিকালে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হল রানী বেগম, রীনা বেগম, লাভলী বেগম, লীয়া বেগম, মাকসুদা বেগম ও রেশমা বেগম। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার সবুজনগর গ্রামের চাঞ্চল্যকর লতিফ হত্যা মামলার ছয় নম্বর পলাতক আসামি আ. করিমের ছয় মেয়ে বুধবার বিকালে একত্রিত হয়ে মামলার বাদী ও পরিবারের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করার পরিকল্পনা করে। এ সময় বাদীপক্ষ থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ আবদুল করিমের ছয় মেয়েকে আটক করে থানায় নিয়ে যায়। পরে থানা পুলিশ আটককৃত ছয় বোনকে বৃহস্পতিবার ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.