বাউফলে তিন চিকিৎসককে হত্যার হুমকি : আতঙ্ক

  বাউফল প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির সভাপতি পরিচয়ে বাউফল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনম মঈনুল ইসলামসহ তিন চিকিৎসককে সপরিবারে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে কর্মরত চিকিৎসকদের মধ্যে। বৃহস্পতিবার বাউফল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানান আনম মঈনুল ইসলাম।

বুধবার পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির সভাপতি পরিচয়ে মো. মহিউদ্দিন নামে এক ব্যক্তি ডা. আনম মঈনুল ইসলামের মুঠোফোন দিয়ে চাঁদা দাবি করেন। ডা. মঈনুল চাঁদা দিতে অস্বীকার করলে তাকে সপরিবারে হত্যার হুমকি দেয় কথিত ওই পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির সভাপতি। এরপর একই কায়দায় হুমকি দেয়া হয় বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক স্বাচিপ নেতা ডা. এএসএম সায়েম ও ডা. আমিনুল ইসলামকে। এদিকে এই হুমকি প্রদানের ঘটনার পর থেকে ওই তিন চিকিৎসকসহ শঙ্কিত হয়ে পড়েছেন বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপর চিকিৎসকরা। বাউফল থানার ওসি মনিরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter