বাঞ্ছারামপুরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

প্রকাশ : ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় প্রতিপক্ষের হামলায় গদু মিয়া (৬০) নামের এক ব্যক্তি নিহত হওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের হায়দরনগর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত আরু মিয়ার ছেলে। এ ঘটনায় তার স্ত্রী শাহানা বেগম আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হায়দরনগর গ্রামের গদু মিয়া বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়ির পাশে জমিতে গরুর জন্য ঘাস কাটতে যায়। এ সময় প্রতিপক্ষের ৮-৯ জন দেশীয় অস্ত্র নিয়ে গদু মিয়ার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় তার স্ত্রী শাহানা বেগম তাকে বাচাতে গেলে তাকেও পিটিয়ে জখম করে তারা। পরে গদু মিয়া ও তার স্ত্রী শাহানা বেগমকে উদ্ধার করে সকাল পৌনে ১০টার দিকে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় গদু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হলে পথে (ফেরিতে বাঞ্ছারামপুর কড়িকান্দি এলাকায়) তিনি মারা যান। পরে বিকাল তিনটার দিকে তার স্ত্রী শাহানা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা।

নবীনগর অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল বলেন, জায়গা নিয়ে বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ইউপি নির্বাচন নিয়েও বিরোধ থাকতে পারে। গদু মিয়ার মাথায় ও ডান পায়ে জখমের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় এখনও মামলা হয়নি।