শেবাচিম হাসপাতাল

শিশু চুরির অভিযোগে কনস্টেবলকে গণপিটুনি

  বরিশাল ব্যুরো ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশাল শেবাচিম হাসপাতালে শিশু চুরির অভিযোগ এনে এক পুলিশ কনস্টেবলকে পিটুনি দিয়েছে ওয়ার্ডবয়রা। বৃহস্পতিবার বিকালে হাসপাতালের শিশু ওয়ার্ডে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত পুলিশ কনস্টেবল নজিবুল আহসান বরিশাল নৌ সদর থানায় কর্মরত বলে নিশ্চিত করেছেন নৌ থানার ওসি বেল্লাল হোসেন। হাসপাতাল সূত্রে জানা যায়, নজিবুল আহসান তার ডিউটি শেষ করে অসুস্থ আত্মীয় ইকবাল হোসেনকে হাসপাতালে দেখতে আসে। তবে এর আগেই ইকবাল হোসেন রিলিজ নিয়ে তার বাড়ি চলে যায়। এরপর কনস্টেবল নজিবুল আহসান হাসপাতালের মধ্যেই ঘোরাফেরা করছিল। এমন সময় সে শিশু ওয়ার্ডের সামনে গিয়ে ওয়ার্ডের কার্যক্রম দেখছিল। এমন সময় হঠাৎ করেই ওই ওয়ার্ডে ভর্তিরত মোসাম্মৎ সাজেদার শিশুকন্যা তাইবাকে চুরির অভিযোগ এনে কনস্টেবল নজিবুল আহসানকে পিটুনি দেয় ওয়ার্ডবয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রমিজের স্ত্রী সাজেদা জানান, আমার শিশু চুরি হয়নি। তবে কেন তারা তাকে মারধর করেছে জানা নেই। এই বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের সহকারী উপপুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, আপাতত মোসাম্মৎ সাজেদা ও পুলিশ কনস্টেবল নজিবুল আহসানকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.