ভূঞাপুরে যমুনার ভাঙনরোধে সড়ক অবরোধ

  ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভূঞাপুরে যমুনা নদীর কুঠিবয়ড়া পয়েন্টে ভাঙন দেখা দেয়ায় বৃহস্পতিবার এলাকাবাসী ভূঞাপুর-তারাকান্দি সড়ক অবরোধ করে। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সকল প্রকার যান চলাচল বন্ধ করে দেয় তারা। জানা যায়, উপজেলার উত্তর অঞ্চলের অর্জুনা ও কুঠিবয়ড়া পয়েন্টে গত বছরই যমুনার ভাঙনে ঘর-বাড়ি এবং ফসলি জমি বিলীন হয়ে যায়। তখনই কর্তৃপক্ষ ভাঙন রোধে ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দিলেও এখনও পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। ফলে কুঠিবয়ড়া বাজার, ভূঞাপুর-তারাকান্দি-সরিষাবাড়ি যমুনা সার কারখানার রুটসহ এলাকা হুমকির মুখে পড়েছে। ১৮ এপ্রিল পানি উন্নয়ন বোর্ডের চিফ ইঞ্জিনিয়ার ফকরুল ইসলাম এই ভাঙন এলাকা পরিদর্শন করে গেলেও প্রয়োজনীয় কোনো পদক্ষেপ গ্রহণ না করায় জনগণের মাঝে অসন্তোষ দেখা দিয়েছে। উপজেলার চেয়ারম্যান আবদুল হালিম অবরোধকারীদের যমুনার ভাঙন প্রতিরোধের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। বক্তব্য রাখেন বাজার বণিক সমিতির সভাপতি মুজাফফর হোসেন, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মোল্লা, আলমগীর মোল্লা, মির্জা হাসানুর রহমান হেক্টর, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.